Header Border

ঢাকা, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

‘আপন যে জন’ নিয়ে আশাবাদী আইরা

চলতি প্রজন্মের মডেল-অভিনেত্রী আনিকা আইরা। বেশকিছু টিভিসি’র মাধ্যমে এরমধ্যে আলো ছড়িয়েছেন। কাজ করছেন নাটকেও।

এদিকে আইরা যখন ক্লাস টেন-এ পড়েন তখনই শোবিজে কাজ শুরু করেন মডেলিংয়ের মধ্যদিয়ে। অভিনয়ও করা হয়। তারপর পড়াশোনাসহ বিভিন্ন কারণে একটা গ্যাপ।

এরপর গত বছর থেকে ফের কাজ শুরু করেন মডেলিংয়ে। সে সময় তিনি মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘মনের সাথী’ ও ‘লাইক ফাদার লাইক সন’- নাটকে অভিনয় করেন। ফের এইচএসসি’র পর কাজ শুরু করেন তিনি।

বর্তমানে আইরা রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ সেমিস্টারে পড়াশোনা করছেন। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন টিভিসি ও ফটোশুটের কাজ। শুধু তাই নয়, এরইমধ্যে নাটকে নিয়মিত হচ্ছেন তিনি। সম্প্রতি তিনি কাজ শেষ করেছেন একটি নাটকের। নাম ‘আপন যে জন’। এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ আনান। এ নাটকে মুশফিক আর ফারহানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আইরাকে।

এ ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন সাবেরী আলম। এর বাইরে আরও কয়েকটি নাটকে কাজের কথাবর্তা হচ্ছে তার।

‘আপন যে জন’ নাটকটি নিয়ে বেশ আশাবাদী আইরা বলেন, আমি সত্যি বলতে গতানুগতিক গল্পের নাটক পছন্দ করি না। বেশকিছু প্রস্তাবও এসেছে। সেগুলো করিনি। একটু ভিন্ন গল্পের কাজ করতে চাই। ‘আপন যে জন’ নাটকটি সেরকমই। কাজ করে ভালো লেগেছে। এদিকে সামনে ভালো গল্পেই কেবল কাজ করতে চান আইরা, সেটা সিনেমা হোক কিংবা নাটক। তিনি বলেন, আমার কাছে গল্পটা মুখ্য।

যেকোনো প্ল্যাটফরমেই আমি কাজ করতে চাই, যদি গল্পটা ভালো ও ভিন্ন হয়। এদিকে আইরার করা টিভিসি’র মধ্যে রয়েছে এয়ারটেল, বাংলালিংক, সেনোরা, পন্ডস, সিটি ব্যাংক, দারাজ, প্রাণ প্রভৃতি। ফটোশুট করেছেন সেইলর, ক্রে ক্র্যাফট, টুয়েলভ, সিটি ব্যাংক, ইউসিবি ব্যাংক, ভিভো, ইনফিনিক্স, মি.নুডুল্স, আড়ং প্রভৃতি।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রথমবার সালমানের ছবিতে গাইলেন অরিজিৎ 
সাকিবের বায়োপিকে শাকিব!
ভারত বধ করলে সাকিবের সঙ্গে ডেট করবেন পাকিস্তানি অভিনেত্রী 
ওমর সানীর নতুন ‘লুক’ ভাইরাল
হিন্দি ভাষায় সেলিম আল দীনের ‘চাকা’
শেখ হাসিনা চরিত্রে অভিনয় করাই আমার বড় প্রাপ্তি: ফারিয়া

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions