Header Border

ঢাকা, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে
শিরোনাম :

ঝিনাইদহের সমতা ডায়াগনোস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় মৃত্যুশয্যায় এক মা!

ঝিনাইদহে সমতা ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় মৃত্যশয্যায় সুফিয়া(৭০) নামের এক মা। গত ১৮ সেপ্টেম্বর শনিবার সমতা ডায়াগনস্টিকে ডাক্তার মোকাররম হোসেনের কাছে আসেন সুফিয়া খাতুন। কোন রকম পর্যবেক্ষণ ছাড়াই দায়সারাভাবে প্রেসক্রিপশন করে দেন, ভুক্তভোগী সুফিয়া ডাক্তার মোকাররম হোসেনের করা প্রেসক্রিপশন অনুযায়ী ঔষধ সেবন করলে, তার সমস্ত শরীর ঝলসে যায়। এমতাবস্থায় সুফিয়া খাতুনের ছেলে আসাদ পরদিন সমতা ডায়াগনস্টিকে আসলে ডাক্তার মোকাররম হোসেন রোগী সুফিয়া খাতুনকে না দেখেই অন্য কোথাও নিয়ে যেতে বলেন, উপায়ন্তর না দেখে সুফিয়া খাতুনকে নিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করেন তার ছেলে আসাদ। সেখানে ডাক্তাররা তাকে দেখেই ভুল চিকিৎসার কথা বলেন, তারা বলেন এই রোগীর যে চিকিৎসা দেওয়ার কথা ছিল, সেই চিকিৎসা দেওয়া হয়নি। যার কারনে রোগীর অবস্থা আশংকাজনক।

এমতাবস্থায় তার ছেলে আসাদের সাথে কথা বললে, তিনি জানান আমার মায়ের অবস্থা আশংকাজনক, একবার আল্লাহর নাম তার কানে দেওয়া হয়েছে। কুষ্টিয়া হাসপাতালের ডাক্তাররা বলেছে আমার মায়ের ভুল চিকিৎসা দেওয়া হয়েছে। আমি ডাক্তারের নামে মামলা করবো।

এবিষয়ে আজ সমতা ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার মোকাররম হোসেনের সাথে কথা বলতে গেলে তিনি ঔদ্ধত্বপূর্ণ আচরণ করেন, তিনি এবিষয়ে কোন বক্তব্য দিতে রাজি হয়নি। এছাড়াও স্থানীয় কয়েকজন ডাক্তার মোকাররম হোসেনের ভুল চিকিৎসার কথা জানান। তারা বলেন এই ডাক্তার মোকাররম হোসেনের ভুল চিকিৎসার কারনে আমরাও ভুক্তভোগী। আমরা এর প্রতিকার চাই।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions