Header Border

ঢাকা, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

মা দিবসে দুরন্ত’র উদ্যোগে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার

জাতীয় পর্যায়ের সেচ্ছাসেবী সংগঠন দুরন্ত’র উদ্যোগে ও উইমেন্স এইড এর সহযোগীতায় ঝিনাইদহে ৫দিন ব্যাপী তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচি’র উদ্বোধন।

আজ শহরের প্রেরণা ৭১ চত্বরে বঙ্গবন্ধুর মুরালের সামনে দুরন্ত’র সভাপতি ফৌজিয়া হক জুঁই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মিরাজ জামান রাজ এর সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য খালেদা খানম এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক একরামুল হক লিকু। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা এনজিও এর নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান, উইমেন্স এইড’র সাধারণ সম্পাদিকা মোছাঃ মালেকা খাতুন, কেপি বসু ব্লাড ডোনারস্ ক্লাবের সহসভাপতি মামুন হুসাইন।
অনুষ্ঠানের প্রধান অতিথি খালেদা খানম এমপি উপস্থিত আয়োজক, অতিথিবৃন্দ ও উপকারভোগীদের শুভেচ্ছা জানান ও সংশ্লিষ্ট সকলের প্রতি উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। বক্তব্য শেষে অতিথিবৃন্দ ঝিনাইদহ পৌর এলাকার তৃতীয় লিঙ্গের প্রতিনিধি স্বপ্নার তত্বাবধানে ৩১ জনের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। ০৫ দিন ব্যাপী এ কর্মসূচি ঝিনাইদহ পৌরসভা, পাগলাকানাই ইউনিয়ন, সুরাট ইউনিয়ন, কুমড়াবাড়িয়া ইউনিয়ন ও পোড়াহাটী ইউনিয়নে পর্যায়ক্রমে এ কার্যক্রম পরিচালিত হবে। কর্মসূচিতে সেচ্ছাসেবক হিসেবে সার্বিক দায়িত্ব পালন করে খন্দকার গোলাম মর্তুজা (ফয়সাল), আসিফ ইকবাল প্রান্ত, অনিক হাসান, মোঃ ইবতিসাম আহমেদ ও মোঃ রায়হান। ০৫ দিন ব্যাপী কর্মসূচিতে ঝিনাইদহের প্রায় দেড় শতাধিক তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাগুরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
যশোরে চার কিশোর অপহরণ, নিরুপায় মায়ের থানায় অভিযোগ
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
ঝিনাইদহে নিতাই ঘোষের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতারের দাবীতে মানববন্ধন
মাগুরায় মহান বিজয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম’র উদ্বোধন

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions