Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

মাগুরায় চেয়ারম্যানের ছেলেসহ মোটরসাইকেল চোর-চক্রের দুই সদস্য গ্রেপ্তার

গোপালগঞ্জে আন্ত:জেলা মোটরসাইকেল চোর-চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ জুলাই) রাতে মাগুরার নাকোল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নড়াইল জেলার লোহাগড়া থানার মোচরা পূর্বপাড়া এলাকার মিকাইল মোল্লার ছেলে মো. আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্লা (৩০) এবং মাগুরা জেলার শ্রীপুর থানার নাকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চাঁদ আলী মোল্লার ছেলে মো. শিবলু মোল্লা (৩৬)।

গোপালগঞ্জ সদর থানার এসআই মিজানুর রহমান জানান, গত সপ্তাহে শহরের ব্যাংক-পাড়া এলাকায় একটি মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে ধরা পরে মো. আসিবুর রহমান। তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে শনিবার (১০ জুলাই) রাতে মাগুরার নাকোল এলাকায় অভিযান চালিয়ে চোর-চক্রের অন্যতম সদস্য মো. শিবলু মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধারকৃত এনড্রয়েড মোবাইলে চোরাইকৃত অধিকাংশ মোটরসাইকেলের ছবি পাওয়া গেছে।

তিনি আরও জানান, গত তিন মাসে এই চোর চক্রটি গোপালগঞ্জ থেকে কমপক্ষে ১০ থেকে ১২টি মোটর সাইকেল চুরি করেছে।

গোপালগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদে আসামিরা কিছু তথ্য দিয়েছে। সুষ্ঠু তদন্তসহ চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধারে এবং চোর-চক্রের অন্যান্য আসামিদের গ্রেপ্তারের লক্ষে আসামিদের তিন মামলায় ২১ দিনের রিমাণ্ড চেয়ে রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক
যশোরে ট্রেনের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ
ভাঙ্গা ব্রিজে ৭মাস পার ভরসা কাঠের সেতু
কালীগঞ্জে এমবিএ পাশ গৃহবধু গরুর খামারী! 
ঝিনাইদহে যুবলীগের অফিস উদ্বোধন
ঝিনাইদহে গৃহবধুকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions