Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

কোটচাঁদপুরে ১৭ জন দলীয় নেতাকে বহিষ্কার করলো উপজেলা আওয়ামীলীগ

ঝিনাইদহের কোটচাঁদপুরে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের ১৭ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- ১ নম্বর সাফদারপুর ইউনিয়নের তফসিরুজ্জামান (তপন) ও হিরণ খান; ২ নম্বর দোড়া ইউনিয়নের আব্দুল জলিল বিশ্বাস, আশরাফুল আলম, শামীম আরা হ্যাপি ও জাকির হোসেন মিঠু; ৩ নম্বর কুশনা ইউনিয়নের আতিয়ার রহমান, আব্দুর রসিদ, রওশন মালিতা ও গোলাম কিবরিয়া বিপ্লব; ৪ নম্বর বলুহর ইউনিয়নের শাহাজান আলী, রফিউদ্দীন মল্লিক, শফিকুর রহমান ও নজরুল ইসলাম ৫ নম্বর এলাঙ্গী ইউনিয়নের আজিজুর রহমান মনিক, বদরুজ্জোহা (লাবু) ও মনজুর রহমান।
তারা অনুষ্ঠিতব্য ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকার বিপক্ষে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি জানান, তারা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। আওয়ামী লীগের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রের পরিপন্থী হাওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।
বহিষ্কৃত কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক আজিজুর রহমান মল্লিক জানান, বহিষ্কারের কোনো চিঠি এখনো পাইনি। তবে বিষয়টি শুনেছি।
তিনি আরও বলেন, ছোটকাল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দল করি মানুষের জন্য। এবারের নির্বাচনে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল অংশগ্রহণ করেনি। নির্বাচনে জয়ী হাওয়ার একটা সম্ভাবনা থেকে যায়। এ জন্য আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কালীগঞ্জের সেন পাড়ায় চাঁদাবাজদের কবলে পরিবেশ বান্ধব গ্রীন প্রজেক্ট
জনগনের ভোটে নির্বাচিত এমপি আক্তারুজ্জামানকে কালীগঞ্জ পৌরসভার পক্ষে গনসংবধর্না
মাগুরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
যশোরে চার কিশোর অপহরণ, নিরুপায় মায়ের থানায় অভিযোগ
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions