Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

ঝিনাইদহে অষ্টম শ্রেণির ছাত্র মাহিন নিখোঁজ

ঝিনাইদহে কোচিংয়ে যাওয়ার কথা বলে বের হওয়ার ২৪ ঘণ্টা পার হলেও আর বাড়ি ফিরে আসেনি মোস্তফা মাহিন (১৪) নামে এক কিশোর। ছেলের চিন্তায় মা রেক্সোনা পারভিন বার বার মূর্ছা যাচ্ছেন।
সোমবার (২৪ জুলাই) দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি মাহিন। এ ঘটনায় মাহিনের বাবা লুৎফুল ইসলাম মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।
পারিবারিক সূত্রে জানাযায়, ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লুৎফুল ইসলাম-রেক্সোনা পারভিনের বড় ছেলে মাহিন। সে ঝিনাইদহ সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। দুই ভাইবোনের মধ্যে মাহিন বড়।
স্কুল ও কোচিংয়ে যাওয়া ছাড়া সে খুব একটা বাড়ি থেকে বের হয় না। অন্যান্য দিনের মতো গতকালও নিজের সাইকেল নিয়ে কোচিংএ যায়। এরপর আর বাড়ি ফেরেনি সে। তার গায়ের রঙ উজ্জল শ্যমলা। উচ্চতা প্রায় ৫ ফুট ৪ ইঞ্চি। পরনে ছিল কাঠালি রঙয়ের ফুল প্যান্ট ও ছাই রঙয়ের হাফহাতা গেঞ্জি। মাহিনের বাবা লুৎফুল ইসলাম জানান, আমরা পুরো পরিবার নিয়ে দুঃশ্চিন্তায় আছি। ওর মা অসুস্থ হয়ে পড়েছে।
সকল আত্মীয়-স্বজনদের বাড়ি, হাসপাতালে খবর নেয়া হয়েছে। আপনারা আমার ছেলেটাকে খুঁজে দেন। ওর খুব একটা বন্ধুও নেই। নিজের মতো নিজে থাকে। বেশিরভাগ সময় পড়াশুনো নিয়েই ব্যস্ত থাকে।
ঝিনাইদহ সদর থানায় ডিউটি অফিসার সোনালী রানী জানান, এ বিষয়ে মাহিনের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। পুলিশ কাজ শুরু করেছে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions