Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

শৈলকুপার জনগনের ভালোবাসায় সিক্ত হলেন দুলাল বিশ্বাস

হাজার হাজার জনগনের ভালোবাসায় সিক্ত হয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সহ-সভাপতি ও বিশ্বাস বিল্ডার্স এবং দৈনিক কালবেলা মিডিয়ার এমডি নজরুল ইসলাম দুলাল। তিনি কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

তিনি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। আজ রোববার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের এমপি আব্দুল হাই এর সভাপতিত্বে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভা শেষে দুলাল বিশ্বাসকে অভ্যর্থনা জানাতে শৈলকুপার ভাটই বাজারে শত শত গাড়ী ও হাজারো বাইক নিয়ে নেতা কর্মীদের জমায়েত শুরু হয়। এরপর বিকেলে ভাটই বাজার থেকে তাকে ফুল দিয়ে বরণ করে বাদ্যযন্ত্র বাঁজিয়ে প্রথমে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আনা হয়। সেখানে সংর্বধনা দিয়ে মনোহরপুর ও বগুড়া ইউনিয়ন হয়ে তাকে নিজ গ্রাম আবাইপুর ইউনিয়নের পাঁচপাখিয়ায় নিয়ে যায় নেতাকর্মীরা।

পরে পাঁচপাখিয়া গ্রামে তার নিজ বাড়ীর আঙ্গিনায় বিশ্বাস পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে গণ সংর্বধনা দেয়া হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড, আজাদ রহমান, গান্না ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা আতিকুল ইসলাম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক স,ম জুলফিকার কাইসার টিপু, কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী বাবলু জোয়ার্দার, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম টুলু, আবাইপুর ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত এই সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান ও দানবীরখ্যাত নজরুল ইসলাম দুলাল বিশ্বাস আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে।

তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষনায় নড়েচড়ে বসতে শুরু করেছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এতে করে সাধারণ ভোটারদের মাঝেও উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions