Header Border

ঢাকা, শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে
শিরোনাম :
যশোরে বিশ্ব দুগ্ধ দিবস ২০২৪ উপলক্ষে শিশুদের মাঝে বিনামূল্যে দুগ্ধ বিতরণ যশোরের মণিরামপুরে স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে এমপি আনার হত্যাকান্ড: গণমাধ্যমকর্মীদের সাথে কথা বললেন স্থানীয় জনপ্রতিনিধিরা, তুলে ধরা হলো ৯ দাবি যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম, বৈদ্যুতিক বাল্ব ও ফুটবল মার্কার সমর্থনে দেয়াড়ায় গণসংযোগ যশেরের অভয়নগ উপজেলা নির্বাচনের ফলাফল যশোরে কেশবপুর উপজেলার ১১নং হাসানপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা ঝিনাইদহে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত ঝিনাইদহে এইচআইভি প্রতিরোধ ও চিকিৎসা কার্যক্রম বিষয়ে জেলা পর্যায়ে মতবিনিময় ও পরামর্শ সভা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে যশোর শহরে শুরু হয়েছে বৃষ্টি

ঝিনাইদহে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার সকালে জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট এম এ মজিদের নেতৃত্বে র‌্যালি শহরের বিভিন্ন সড়ক ঘুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে শেষ হয়। বিএনপির জৈষ্ঠ্য নেতা আক্তারুজ্জামানের সভাপতিত্বে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সভাপতি এ্যাডভোকট এম এ মজিদ।

সমাবেশে বিএনপির সাবেক জেলা আহবায়ক বীর মুক্তিযোদ্ধ এ্যাড মশিয়ূর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মুন্সি কামাল আজাদ পাননু, যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, মাহবুবুর রহমান শেখর, আলমগীর হোসেন আলম, এ্যাডভোকেট শামছুজ্জামান লাকী, আশরাফুল ইসলাম পিন্টু, মিজানুর রহমান সুজন, মাহফুজুর রহমান ইপিআর, আরিফুল ইসলাম আনন ও প্রভাষক জাহাঙ্গীর হোসেন প্রমুখ। প্রধান অতিথি এ্যাডভোকেট এম এ মজিদ বলেন, “অবৈধ সরকার আজ দেশের গণতন্ত্র হত্যা করে মানুষের স্বাধীনতা হরণ করে জোর করে ক্ষমতায় বসে আসে। দেশের মানুষের ভোটাধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনতে আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহবান জানান। তিনি বলেন, আজ দলের প্রতিষ্ঠা বার্ষিকী এমন এক সময় উদযাপন করা হচ্ছে যখন, দেশের গনতন্ত্র ও মানুষের বাক স্বাধীনতা রক্তাক্ত। মানুষ একটা ডিম পর্যন্ত কিনে খেতে পারছে না। দেশের ব্যবসা বানিজ্য আজ আওয়ামী সিন্ডিকেটের হাতে বন্দি। এই অবস্থা থেকে উত্তরণ ঘটাতে দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগনের সরকার কায়েম করে ১৫ বছর ধরে বাংলাদেশের মানুষের বুকের উপর চেপে বসে থাকা ফ্যাসিবাদী সরকারকে হঠাতে হবে”।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জনগনের সুখে দুখে একসাথে থাকতে চাই – সাকিব
সরকার পদত্যাগের আগে কোন সংলাপ নয়: শামসুজ্জামান দুদু
তত্ত্বাবধায়ক আজিমপুরের গোরস্থানে চিরনিদ্রায় শায়িত
‘শেষ বার্তা দিচ্ছি, শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারপ্রধান থাকবেন’: ওবায়দুল কাদের
ঠ্যাং ভেঙে দেব, মগের মুল্লুক পাইছেন: শামসুজ্জামান দুদু
একটা-দুইটা দল অংশ না নিলে ইলেকশনের কী ক্ষতি?

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions