Header Border

ঢাকা, সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৬.৯৬°সে

নৌকার মাঝি পরিবর্তন করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, নজরুল ইসলাম দুলাল

ঝিনাইদহের শৈলকুপায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও আলহাজ¦ নজরুল ইসলাম দুলাল বিশ্বাস এর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কবিরপুর ডাউল মিল মাঠে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জন্মদিন (ঈদে মিলাদুন্নবী) উপলক্ষ্যে দোয়া, আলোচনা ও  নির্বাচনী কর্মীসভা  অনুষ্ঠিত হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  র্দীঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশ্বাস বিল্ডার্স এবং দৈনিক কালবেলা পত্রিকার এমডি আলহাজ্ব নজজরুল ইসলাম দুলাল। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজাদ রহমান, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  জুলফিকার কায়সার টিপু, নিত্যানন্দনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাস,  এছাড়াও শৈলকুপা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, নজরুল ইসলাম দুলালকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী হিসেবে দেখতে চায়। শৈলকুপায় দুলাল ভায়ের পক্ষে জনগণের জোয়ার নেমেছে, আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো, আমরা শৈলকুপার নির্জাতিত আওয়ামীলীগ। আমরা নির্জাতন থেকে বাঁচতে চায়। বাঁচতে হলে সকলকে হাতে হাত দিয়ে, কাধে কাধ মিলিয়ে নজরুল ভাইয়ের জন্য নির্বাচনী কাজ করতে হবে। আমরা শুধুই একটি কথাই বলবো, আপনার মাধ্যমে শৈলকুপার এমপির পরিবর্তন করতে চায়। আমরা আপনার সাথে আছি, রাজপথে থাকবো, প্রয়োজনে আপনার জন্য জীবন দেবো। আমরা শৈলকুপা বাসী যেভাবে নির্জাতিত হয়ে আসছি তার প্রতিবাদে আগামী ৫ ই অক্টোবর আমরা শৈলকুপাবাসী দেখিয়ে দিতে চায়, যে শৈলকুপাবাসী এমপির পরিবর্তন চায়। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন, আপনি শৈলকুপার নির্জাতিত আওয়ামী লীগের দিকে সুনজর দিবেন, এবং শৈলকুপার নৌকার প্রার্থী পরিবর্তন করবেন।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম দুলাল বলেন,  নৌকার মাঝির পরিবর্তন করতে হলে, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, শুধু পুরুষ রা নয়, মহিলাদেরও এগিয়ে আসতে হবে। আমি জনগণের জন্য কাজ করতে চায়। বাংলাদেশে সমস্ত জায়গায় এত উন্নয়ন হয়েছে, সে সকল জায়গার তুলনায় আমরা শৈলকুপার মানুষ উন্নয়নের ছোয়া খুব একটা পেয়েছি বলে মনে হয় না, এখনো রাস্তাঘাটের বেহাল অবস্থা দেখে বোঝা যায় সাধারন যানবাহনও চলাচলের অনুপোযোগী। শৈলকুপার সার্বীক উন্নয়নের জন্য আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions