Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

শৈলকুপায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

ঝিনাইদহের শৈলকুপায় নবাগত ওসি ঠাকুর দাস মন্ডলের সঙ্গে শৈলকুপা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ অক্টোবর) রাতে থানার অফিস রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি ঠাকুর দাস মন্ডল বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, কিশোরগ্যাং ও ইভটিজিংসহ সব অপরাধমূলক কর্মকাণ্ড কমে যাবে।

তিনি আরও বলেন, মাদক ও জুয়া নির্মূলে জিরো টলারেন্সসহ সমাজে অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে সাংবাদিকদের তথ্য প্রদানের আহ্বান জানান। অপরাধ মুক্ত একটি মডেল উপজেলায় পরিণত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় সভায় উপস্থিত ছিলেন শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দন, মুভি বাংলা টিভির মাসুদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের শিহাব মল্লিক, স্বদেশ বিচিত্রার এনায়েত হোসেন, সোনালী খবরের ফরহাদ হোসেন, মুক্তখবরের শহিদুজ্জামান বাবু, আজকালের খবর ও একাত্তর টিভির এইচ এম ইমরান, ভোরের কাগজ ও ৭১ বাংলা টেলিভিশনের মনিরুজ্জামান সুমন, খোলা কাগজের রাজিব মাহমুদ টিপু, মানবকণ্ঠের এম বুরহান উদ্দীন, অধিকারের আসাদুজ্জামান রয়েল, ভোরের আলোর মো. আরজু, আসাদুজ্জামান আসাদ।

সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বলা হয়, আমরা সবসময় সমাজের বাস্তব চিত্র তুলে ধরে সঠিক বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরি এবং ভবিষ্যতেও ধরতে চাই, সাংবাদিকদের কাজ হলো সমাজের অন্যায়কে অন্যায় বলা ন্যায়কে ন্যায় বলা, তাই সাংবাদিক ও পুলিশের কাজ একই, আমাদের প্রেসক্লাব সবসময়ই অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কাজ করেছে এবং ভবিষ্যতেও করবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions