1. admin@durantoprokash.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শৈলকুপায় একা মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে আদালতে মামলা সভাপতি ও ক্যাশিয়ারের বিরুদ্ধে বেতন ভাতা আটকে রাখার অভিযোগ সাংবাদিক রঘুনাথ খাঁর মুক্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন আর্জেন্টিনাকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় ব্রাজিলের কালীগঞ্জে ভিডব্লিউবি কার্ড বিতরণ ও প্রায় ১৯ কোটি টাকার রাস্তার মেরামত কাজের উদ্বোধন হিরো আলমের প্রতীক ‘একতারা’ প্রধানমন্ত্রীর অনুমোদন আর হবে না জেএসসি-জেডিসি পরীক্ষা ট্রাকের ধাক্কায় ভাঙলো ওয়াজ মাহফিলের গেট কুপিয়ে জখম করা হলো কলেজ ছাত্রকে গাজীপুরের কালীগঞ্জে ঐতিহ্যবাহী জামাই মেলায় মানুষের ঢল ভেজাল বীজে ক্ষতিগ্রস্ত শৈলকুপার পেঁয়াজ চাষিদের বিক্ষোভ

গাজীপুর ছাএলীগ এর উদ্যাগে জরুরি টেলি মেডিসিন সেবা চালু করা হয়েছে।

মোঃমুক্তাদির হোসেন, গাজীপুর প্রতিনিধি:
  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৫৮ Time View

ঘরে বসে কোভিড-১৯ করোনা সংক্রমণ সংক্রান্ত অথবা যেকোনো রোগের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষ্যে কালীগঞ্জ উপজেলা শাখার ছাত্রলীগের উদ্যোগে জরুরি টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে।

জরুরি টেলিমেডিসিন সেবায় বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক মো.মাইদ ভূইয়া কিরন(০১৭৫৭৪২৭১৪৬)। তিনি রোববার ও মঙ্গলবার বিকেল ৩টা থেকে ৫ টা পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে চিকিৎসা প্রদান করবেন। একই মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ মেডিসিন চিকিৎসক মো.শরীফ হোসেন (০১৭৭৪৬১২৩১৬) সোমবার ও বুধবার বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত যেকোনো রোগের মোবাইল ফোনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করবেন।

গাজীপুর সিটি মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মো.আকাশ মাহমুদ (০১৭১১৪৪১৩২৫) শনিবার ও বৃহস্পতিবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত চিকিৎসা দিয়ে যাবেন।

এছাড়া তিনজন এমবিবিএস চিকিৎসক ২৪ ঘন্টা জনসাধারণকে টেলিমেডিসিন সেবার মাধ্যমে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দিয়ে যাবেন। তাদের মধ্যে ডাঃ জাহিদ হাসান (০১৬১৩৪৫৩০২৮), ডাঃ কামরুজ্জামান শাওন (০১৭৪৪৬২৩২৩৭), পিজিটি(এনাস্থাসিয়া) চিকিৎসক পারভেজ আহমেদ(০১৬৮৩২৫৯৩৭১) ২৪ ঘন্টা মোবাইল ফোনের মাধ্যমে রোগীদের গুরুত্বপূর্ণ পরামর্শ ও চিকিৎসা সেবা প্রদান করবেন।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.তানভীর মোল্লা বলেন, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির বিশেষ পরিকল্পনা ও সার্বিক দিকনির্দেশনায় জরুরি টেলিমেডিসিন সেবার কার্যক্রম শুরু হয়েছে। করোনা ভাইরাস বিস্তার রোধকল্পে ঘরে বসে কোভিড-১৯ করোনা এবং যেকোনো রোগের চিকিৎসা পেতে আমাদের উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যেকোনো রোগী ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে জরুরি টেলিমেডিসিন সেবা পাবেন।

তাই করোনা ভাইরাস রোধে ঘরে থাকি, নিজে ও পরিবারকে সুস্থ রাখি। অসুস্থ হলে জরুরি টেলিমেডিসিন সেবার মাধ্যমে চিকিৎসা গ্রহণ করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD