1. admin@durantoprokash.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

গ্রামীণ ব্যাংক ঝিনাইদহ জোনের হতদরিদ্র সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ২১ Time View

প্রচন্ড শীতে যখন ঝিনাইদহে জেকে বসেছে ঠিক তখনই গ্রামীণ ব্যাংক এক ব্যতিক্রমী উদ্যোগ সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।
মঙ্গলবার সকালে ঝিনাইদহ জোনাল অফিসের আওতাধীন সাত টি এরিয়া ও ৭৪টি শাখায় সংগ্রামী (হতদরিদ্র) সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ব্যাংকের বর্তমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. এ কে এম সাইফুল মজিদ এবং ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম খান এর উদ্যোগ বাস্তবায়ন করতে হতদরিদ্র সদস্যদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে ঝিনাইদহ জোনের জোনাল ম্যানেজার মোঃ মজিবুর রহমান উপস্থিত থেকে ব্যাংকের বিভিন্ন শাখায় হতদরিদ্র সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। এসমঢয় আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ জোনাল অফিসের অডিট অফিসার মোঃ ইসমাইল, প্রশাসনিক কর্মকর্তা মোঃ শাহজাহান মোল্লা, এরিয়া ম্যানেজার ঝিনাইদহ এরিয়া এস.এম. গফুর উদ্দিন সহ সংশ্লিষ্ট এরিয়া ম্যানেজার ও শাখা ব্যবস্থাপকগন।
উপকারভোগী ৩৬ নম্বর কেন্দ্রর সংগ্রামী সদস্য সখিনা বেগম বলেন, গ্রামীণ ব্যাংক আমাদের আপন ঠিকানা। এই শীতে আমাদের ব্যাংকের এমন উষ্ণতা পূর্ণ ভালোবাসার উপহার পেয়ে আমি আনন্দিত।
ঝিনাইদহ জোনের জোনাল ম্যানেজার মোঃ মজিবুর রহমান বলেন, গ্রামীণ ব্যাংক এর প্রতিষ্ঠাতা ডঃ মুহাম্মদ ইউনুস। ১৯৭৬ সালে গ্রামীণ ব্যাংক প্রতিষ্ঠিত হয়েছিল। ১৯৮৩ সালে এটি একটি বৈধ এবং স্বতন্ত্র ব্যাংক হিসেবে যাত্রা শুরু করে। গ্রামীণ ব্যাংক মূলত ভূমিহীন এবং দরিদ্র নারীদের পাঁচ জনের ক্ষুদ্র ক্ষুদ্র দল গঠনের মাধ্যমে ক্ষুদ্রঋণ প্রদান করে এবং এ ঋণের মাধ্যমে তাদের কর্মসংস্থানের সৃষ্টি করে। এর পাশাপাশি নানাবিধ সেবামূলক কাজে গ্রামীণ ব্যাংক সক্রিয় ভূমিকা রয়েছে এরই ধারাবাহিকতায় ব্যাংকের সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের সেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD