Header Border

ঢাকা, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম :

ঝিনাইদহে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে যখম

ঝিনাইদহ সদর উপজেলার পৈলানপুর গ্রামে মাদক ব্যবসার বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দেওয়ায় ফয়সাল হোসেন নামের এক যুবককে কুপিয়ে যখম করেছে মাদক ব্যবসায়ীরা। ফয়সাল হুসাইন সদর উপজেলার পাইকপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় তার চাচাতো ভাই তানভীর এহসান পাপন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

পাপন জানান, দীর্ঘদিন ধরে পৈলানপুর গ্রামের এস এম শাহরিয়ার শিবলু, রিমন মন্ডল, আনিচুর শেখ আনছু, পাইকপাড়া গ্রামের শামীম হোসেন, ঝিনাইদহ শহরের কাঞ্চননগর এলাকার সোহাগ হোসেন পৈলানপুর এলাকায় ফেন্সিডিল, ইয়াবা বিক্রি করে আসছিল। গত ৪ আগস্ট ফেসবুকে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পোস্ট দেয় ফয়সাল হোসেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা ফয়সালকে হত্যার হুমকি দিয়ে আসছিল। পরবর্তীতে ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পৈলানপুর গ্রামে ফয়সালকে ধারালো অস্ত্র গিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ওই মাদক ব্যবসায়ীরা। এসময় তাকে উদ্ধার করতে গেলে রিন্টু ও রাকিব হোসেন নামের দুইজনকে মারধর করে পালিয়ে যায় তারা। পরে সেখান থেকে ফয়সালকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।
এ ব্যাপারে হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস পলাশুর রহমান জানান, আসামীদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাগুরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
যশোরে চার কিশোর অপহরণ, নিরুপায় মায়ের থানায় অভিযোগ
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক
ঝিনাইদহে নিতাই ঘোষের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতারের দাবীতে মানববন্ধন
যশোরে ট্রেনের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions