1. admin@durantoprokash.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি এম রায়হান-সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৪৫ Time View

ঝিনাইদহ প্রেস ক্লাবের ২০২২-২০২৩ সালের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনাপ্রতিদন্দ্বিতায় জনকণ্ঠ ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রায়হান সভাপতি ও সমকালের মাহমুদ হাসান টিপু সাধারণ সম্পাদক পদে আবারো নির্বাচিত হয়েছেন। আগামী ৪ ডিসেম্বর ২০২১ তারিখে ভোট গ্রহণের দিন ধার্য থাকলেও ১৭ টি পদের বিপরীতে আর কোন প্রার্থী না থাকায় আজ শুক্রবার নির্বাচন কমিশনার বিকালে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষনা করেন।
১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি পদে এস এ টিভি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি ফয়সাল আহম্মেদ, সহ-সম্পাদক পদে আমার সংবাদ পত্রিকার খুরশিদ মোহাম্মদ সালেহ, দপ্তর সম্পাদক পদে বিজয় টিভি’র জহুরুল ইসলাম হিরো, প্রচার সম্পাদক পদে ডেইলী ট্রাইব্যুনাল ও দৈনিক সকালের সময় পত্রিকার শামীমুল ইসলাম শামীম, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক সময়ের আলো ও ডেইলী এশিয়ান এজ পত্রিকার কাজী আলী আহম্মেদ লিকু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে বিটিভি’র পিন্টু লাল দত্ত, সাংস্কৃতিক সম্পাদক পদে দেশ টিভির মেহেদী হাসান সবুজ ও তথ্য প্রযুক্ত বিষয়ক সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমস পত্রিকার শাহানুর আলম।
নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন-দি বাংলাদেশ পোষ্ট এর দেলোয়ার কবির, বাংলাভিশন টিভি’র আসিফ ইকবাল মাখন, ৭১টিভি’র রাজিব হাসান, বাংলাদেশ প্রতিদিনের শেখ রুহুল আমিন, দৈনিক ভোরের কাগজের রোকনুজ্জামান মিলন, আমাদের কন্ঠ পত্রিকার এম এ জলিল ও দৈনিক আমাদের অর্থনীতি প্রত্রিকার সুলতান আল একরাম।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন অ্যাড. সুভাষ বিশ্বাস মিলন, জজ কোর্ট,ঝিনাইদহ। এছাড়া সহকারী কমিশনার হিসেবে অ্যাড. ওয়াসিফ কামাল ও অ্যাড.তন্ময় কুমার কুনডু দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD