Header Border

ঢাকা, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

শৈলকুপায় অনুপযোগী রাস্তা সংস্কার করলেন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের কচুয়া গ্রামের ১ কি.মি রাস্তা স্বেচ্ছায় সংস্কার করে দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক গোলাম মোস্তফা। আজ সকালে গ্রামবাসীদের সাথে নিয়ে ওই ইউনিয়নের কচুয়া বাজারের পাশ্ববর্তী মুন্ডক থেকে চকড়তলা এলাকা পর্যন্ত যাতায়াতের অনুপযোগী হয়ে পড়া প্রায় ১ কি.মি রাস্তা সংস্কার করেন তিনি। জানা যায়, দীর্ঘদিন ধরে কচুয়া বাজারের পাশ্ববর্তী মুন্ডক ও চকড়তলা এলাকার গ্রামীন এ রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এতে চরম ভোগান্তিতে পড়ে ওই এলাকার বাসিন্দারা। রাস্তাটি দীর্ঘদিন ধরে অনুপযোগী থাকলেও কেউ তা নজরে দেখেনি। এ বিষয়টি নজরে আসে সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা’র। পরে তিনি নিজ অর্থায়নে গ্রামের মানুষের সাথে নিয়ে রাস্তাটি সংস্কার করে দেন। সড়কটির বেহাল দশা থাকায় প্রতিনিয়ত গ্রামের মানুষের চলাচলে চরম ভোগান্তি চলছিল বলে জানান স্থানীয়রা।
ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক গোলাম মোস্তফা জানান, প্রতিনিয়ত তিনি সাধারণ মানুষের পাশে থেকে তাদের সহযোগীতা করে চলেছেন। সাধারণ মানুষের জন্য তার সকল মানবিক কাজ অব্যাহত থাকবে।
উল্লেখ্য, করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স, সচেতনতায় মাইকিং, মাস্ক, লিফলেট বিতরণসহ সাধারণ মানুষের পাশে সর্বদা থেকে চলেছেন মানবিক এই সাবেক ছাত্রলীগ নেতা।
Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাগুরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
যশোরে চার কিশোর অপহরণ, নিরুপায় মায়ের থানায় অভিযোগ
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক
ঝিনাইদহে নিতাই ঘোষের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতারের দাবীতে মানববন্ধন
যশোরে ট্রেনের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions