Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

শৈলকুপায় শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঝিনাইদহের শৈলকুপায় অনুষ্ঠিত হয়েছে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। সোমবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার পিড়াগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনালে মুখোমুখি হয় মাগুরার বগুড়া মাজাইল যুব সংঘ ফুটবল একাদশ বনাম ঝিনাইদহের হাটফাজিলপুর স্পোটিং ক্লাব। তীব্র উত্তেজনাপুর্ণ খেলায় করোনাকালীন সময়ে ঝিমিয়ে পড়া ক্রীড়া মোদিদের যেন উজ্জীবিত করে তোলে। হাজার হাজার দর্শক বৃষ্টি উপেক্ষা করে খেলা উপভোগ করে। জায়গা না পেয়ে গাছের ডাল ও বাঁশ ঝাড়ে ঝুলে খেলা উপভোগ করেন তারা। খেলায় বাড়তি আকর্ষণ ছিল নাইজেরিয়ান খেলোয়াড়রা। খেলার প্রথমাধে ছিল গোল শুণ্য। দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে চলে ম্যাচ। নির্ধারিত সময় শেষ হলেও গোলশুণ্য হওয়ায় ট্রাইব্রেকারে ভাগ্য নির্ধারণ হয় ট্রফির। ট্রাইব্রেকারে ৭-৬ গোলে মাগুরার বগুড়া মাজাইল যুব সংঘ ফুটবল একাদশকে হারিয়ে শিরোপা অর্জন করে হাটফাজিলপুর স্পোটিং ক্লাব।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্টের আহ্বায়ক আব্দুল আওয়াল এর সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম বিশ্বাস, প্রবীন আওয়ামী লীগ নেতা মুক্তার আহম্মেদ মৃধা, পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল।
পিড়াগাতি ইউনাইটেড স্পোটিং ক্লাবের আয়োজনে শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে গত ১০ সেপ্টেম্বর এ খেলার উদ্বোধন করা হয়। খেলায় ঝিনাইদহ, কুষ্টিয়া ও মাগুরা বিভিন্ন উপজেলার ১৬ টি ফুটবল দল অংশগ্রহণ করে।
Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কালীগঞ্জের সেন পাড়ায় চাঁদাবাজদের কবলে পরিবেশ বান্ধব গ্রীন প্রজেক্ট
জনগনের ভোটে নির্বাচিত এমপি আক্তারুজ্জামানকে কালীগঞ্জ পৌরসভার পক্ষে গনসংবধর্না
মাগুরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
যশোরে চার কিশোর অপহরণ, নিরুপায় মায়ের থানায় অভিযোগ
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions