Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে

সাকিবের শাস্তি প্রত্যাহারের আবেদন মোহামেডানের

সাকিব আল হাসানের শাস্তি প্রত্যাহারের জন্য আবেদন করেছে মোহামেডান। বিসিবি–প্রধান নাজমুল হোসেন বরাবর এ ব্যাপারে চিঠি পাঠিয়েছে দলটি। সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন বলেছেন, ‘কিছুক্ষণ আগে চিঠিটা হাতে পেয়েছি। চিঠিটা দেওয়া হয়েছে বিসিবি–প্রধান বরাবর। এখন বিষয়টা বিসিবির হাতে।’

চিঠিতে সাকিবের শাস্তির অর্থদণ্ড বহাল রেখে তিন ম্যাচের নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ করেছে মোহামেডান। চিঠিতে লেখা আছে, ‘বিসিবির খেলোয়াড় শৃঙ্খলা কমিটির সিদ্ধান্তক্রমে সাকিব আল হাসানের ওপর আনীত শাস্তির অর্থদণ্ড বহাল রেখে তিন ম্যাচ খেলা থেকে বিরতি থাকার বিষয়টি প্রত্যাহার করে নেওয়ার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।’

গত শুক্রবার আবাহনী-মোহামেডানের ম্যাচে মেজাজ হারিয়ে একবার লাথি দিয়ে স্টাম্প ভেঙে ফেলেন সাকিব। মিনিট পাঁচেক পর আবার তিনি মেজাজ হারিয়ে স্টাম্প উপড়ে ফেলে আছাড় মারেন। এমন অখেলোয়াড়সুলভ আচরণের কারণে তাঁকে তিন ম্যাচ নিষেধাজ্ঞার সঙ্গে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

নিজের বোলিংয়ের সময় আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর আবেদনে আম্পায়ারের সাড়া না পেয়ে স্টাম্পে লাথি মারেন সাকিব। পরের ওভারেই বৃষ্টি নামলে আম্পায়ার খেলা বন্ধ করলে সাকিব স্টাম্প উপড়ে ফেলেন।

ড্রেসিংরুমে ফেরার পথে গ্যালারির দিকে তাকিয়ে অশোভন ভঙ্গিও করতে দেখা যায় সাকিবকে। এমন সময় আবাহনীর কোচ খালেদ মাহমুদও ড্রেসিংরুম ছেড়ে বেরিয়ে এগিয়ে যেতে থাকেন মোহামেডানের ড্রেসিংরুমের দিকে। তেড়ে যেতে দেখা যায় সাকিবকেও। দুজনকে দূরে সরিয়ে দেন দুই দলের ক্রিকেটাররা। পরে আবাহনীর ড্রেসিংরুমে গিয়ে মাহমুদের কাছে ক্ষমা চান সাকিব।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতের কাছেও ৭ উইকেটে হার বাংলাদেশের
পাকিস্তান সিরিজের জন্য বাংলাদেশ নারী দল ঘোষণা
আজ ঢাকায় আসছেন রোনালদিনহো
তারুণ্যনির্ভর দল শেখ রাসেলের আশা
মেসির হাতেই অষ্টম ব্যালন ডি’অর!
এবার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে ভারত : সৌরভ গাঙ্গুলি 

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions