1. admin@durantoprokash.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঝিনাইদহ আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কালীগঞ্জে আবারো এক লক্ষ টাকা দামের গরু চুরি ঝিনাইদহে পুলিশের সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত  সাম্প্রদায়িক শক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ঝিনাইদহে বাংলাদেশ গ্রাম থিয়েটারের মানববন্ধন শৈলকুপায় শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন ঝিনাইদহে শারদীয় উৎসবে সর্বোচ্চ নিরাপত্তায় আনসার ভিডিপি ঝিনাইদহে মুসা মিয়া বুদ্ধি বিকাশ কেন্দ্র ল্যাবরেটরি উদ্বোধন কুষ্টিয়া দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা  ঝিনাইদহে এক ঘন্টার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্ব নিলেন নবম শ্রেণির ছাত্রী অরিন

মাগুরা শ্রীপুরে কঠোর নিরাপত্তায় লক-ডাউন পালিত

মিজানুর রহমান ,মাগুরা প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৮ Time View

করোনা ভাইরাস প্রার্দূভাব প্রতিরোধে সারাদেশ ব্যাপী ৭দিনের লক-ডাউনের অংশ হিসেবে মাগুরা জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপণায় গোটা জেলাতেই ৩দিন ধরে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে লক-ডাউন কর্মসূচি পালন করা হচ্ছে । । যতদিন না, এ করোনা ভাইরাস মোকাবেলা করা সম্ভব হবে, ততদিন এ কর্মসূচি অব্যাহত থাকবে ।
লক-ডাউন শুরুর প্রথম দিন থেকেই মাঝে মাঝে ভারী বর্ষণ ও মাঝে মাঝে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিকে উপেক্ষা করে মাগুরার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিউজা-উল-জান্নাহ এর নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের সহযোগিতায় বিভিন্ন হাট-বাজার, দোকান-পাট ও সড়কে অব্যাহতভাবে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা ও মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে । জেলা, উপজেলা প্রশাসনের কড়া নজরদারি, সেনাবাহিনী ও পুলিশি টহলের কারণে সকল সড়কে যানবাহন চলাচল ও দোকান-পাট বন্ধ রয়েছে। সড়কে পথচারীদের আনাগোনা নেই বললেই চলে । হাট-বাজার লোকজন জনশূণ্য হয়ে পড়েছে । একই সাথে হতদরিদ্র , দুঃস্থ্য ও অসহায় মানুষের দুঃখ, দূর্দশা লাঘবে শ্রীপুুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রতিনিয়তই লোকজনদের মাঝে পৌছে দেওয়া হচ্ছে । অপরদিকে বিধিনিষেধ উপেক্ষা করে যারা ঘরের বাইরে বের হচ্ছে, দোকান-পাট খুলে রেখে ব্যবসা করছে, অবৈধভাবে মোটরসাইকেল চালাচ্ছে, মাস্ক ব্যবহার করছে না ও নোংরা পরিবেশে প্যাথলজি পরিচালনা করছে তাদের বিরুদ্ধেও মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হচ্ছে । উপজেলা সদরসহ বৃহত্তর লাঙ্গলবাঁধ, খামারপাড়া, সাচিলাপুর, রাধারনগর ও নাকোলসহ বিভিন্ন হাট-বাজারে লোকজন যাতে ভীড় জমাতে না পারে সে বিষয়েও নির্বাহী ম্যাজিস্ট্র্রেটের মাধ্যমে সর্বাত্বক মনিটরিং করা হচ্ছে ।
এবিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিউজা-উল-জান্নাহ বলেন, চলমান যে করোনা মহামারি এ করোনা মহামারি প্রতিরোধ করার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক লকডাউন ঘোষণা করেছেন । যতদিন না আমরা এ করোনা ভাইরাস মোকাবেলা করতে পারব ততদিন এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD