Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে করোনার ইলেকট্রনিক্স অক্সিজেন প্রদান করলেন এমপি-চঞ্চল

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের অক্সিজেনের জরুরী প্রয়োজন মেটাতে ৩টি ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর প্রদান করা হয়েছে। ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষ থেকে এই ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর হস্তান্তর করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।

এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হুসাইন, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মীর কাশেম আলী সহ স্থানীয় উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসা সেবা নেওয়া মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন খুবই জরুরী। সংকটাপূর্ণ পরিস্থিতে মাননীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন নিজ উদ্যেগে ইলেকট্রনিক্স অক্সিজেন কনসারট্রেটর এর ব্যবস্থা করে দেওয়ায় চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। এইজন্য তিনি সাংসদ কে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হারিয়েছে
ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলার প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান
ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন
ঝিনাইদহে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ
না ফেরার দেশে মুক্তিযুদ্ধে রেডিও ট্রান্সমিটার তৈরীর কারিগর

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions