1. admin@durantoprokash.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
মায়ের চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ঝিনাইদহে আবন হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার ঝিনাইদহে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য নিতে এসে হয়রানির শিকার নিম্ন আয়ের মানুষ ঝিনাইদহে দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগ নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান ঝিনাইদহে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিকদের কাজ অন্ধকারে লাইট মেরে তথ্য বের করে আনা- তথ্য কমিশনার মরতুজা আহমদ

কুষ্টিয়া কুমারখালীতে ডিসি-এসপি’র সমন্বয়ে জনপ্রতিনিধি ও বিট অফিসারদের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার,কুষ্টিয়াঃ
  • Update Time : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১১০ Time View

মহামারী করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি সংক্রান্তে জনপ্রতিনিধি ও বিট অফিসারদের সাথে কুষ্টিয়া কুমারখালিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১০ জুলাই সকাল ১১ টায় কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, এসময় তিনি বলেন, মহামারী করোনা সংক্রমণ রোধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে। প্রতিটি এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের একত্রিত করে শিক্ষক-ছাত্র, সুধীজন ও বিট অফিসারদের সমন্বয়ে একযোগে কাজ করতে পারলে আমরা মহামারি করোনা সংক্রমনের হার কমাতে পারবো। বর্তমানে কুষ্টিয়া জেলায় সংক্রমনের হার কিছুটা কমে আসছে।প্রত্যেক ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে করোনা প্রতিরোধ কমিটি গঠন করে, সকলের সম্মিলিত প্রচেষ্টায় কাজ করে আমরা মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষাপাব এবং এটা নিয়ন্ত্রণে চলে আসবে।
বিশেষ অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলা পু্লিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধে আমরা সবাই একতাবদ্ধ হয়ে কাজ করতে চাই। করোনা সংক্রমনে ভীত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে সঠিক নিয়মে মাস্ক পরে এর বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যেতে হবে। বর্তমানে দেশে করোনার ইন্ডয়ান ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়েছে। এটায় একজন সংক্রমিত হলে পরিবারের সকলের আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে তাই আমাদের কারো সর্দি,জ্বর হলেই তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে। মনে রাখবেন করোনায় আক্রান্ত হওয়ার সাথে সাথে ডাক্তারের চিকিৎসা গ্রহন করলে তাড়াতাড়ি সুস্থ্য হয়ে ওঠা সম্ভব। বর্তমানে করোনা শহর থেকে গ্রামে ছড়িয়ে পরছে। একারনেই আমাদের দেশে লকডাউন দেয়া হয়েছে। সুতরাং করোনা সংক্রমন রোধে এবং লকডাউন বাস্তবায়নে আমাদের সকলকে কাজ করতে হবে।
এ সময় তিনি আরো বলেন, প্রত্যেকটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে বিট অফিসারদের সাথে নিয়ে লকডাউন কার্যকর করতে আমাদের কাজ করে যেতে হবে, করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই।প্রতিটি এলাকায় লকডাউন বাস্তবায়নে পুলিশ সর্বাত্নক ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ পুলিশ জনগনের পুলিশ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের পুলিশ। বর্তমানে দেশে মুজিব বর্ষ চলছে, এই মুজিব বর্ষে আমরা জনতার পুলিশ হতে কাজ করছি। আপনারা জেনে আনন্দিত হবেন, করোনা কালেও আমাদের দেশ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক ভাবে অন্যান্য দেশের তুলনায় এগিয়ে আছে। আমাদের দেশকে আরও সামনে এগিয়ে নিতে হলে সবাইকে এক সাথে কাজ করতে হবে।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কুমারখালী পৌর মেয়র সামসুজ্জামান অরুন, উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, কুমারখালী উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান, কুমারখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, সহকারী কমিশনার ভূমি, অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার, ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভা ও সকল ইউনিয়নের পুলিশের ১৪ বিট অফিসারবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD