1. admin@durantoprokash.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন ঝিনাইদহে শারদীয় উৎসবে সর্বোচ্চ নিরাপত্তায় আনসার ভিডিপি ঝিনাইদহে মুসা মিয়া বুদ্ধি বিকাশ কেন্দ্র ল্যাবরেটরি উদ্বোধন কুষ্টিয়া দৌলতপুরে ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা  ঝিনাইদহে এক ঘন্টার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্ব নিলেন নবম শ্রেণির ছাত্রী অরিন ঝিনাইদহে এক ঘন্টার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্বে নবম শ্রেণির ছাত্রী অরিন খালি গায়ে নারীদের দিচ্ছেন করোনার টিকা, করছেন ধূমপান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এডি সুচন্দন মন্ডল কর্তৃক হয়রানীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু দ্বিতীয় ধাপে মহেশপুর ইউপি নির্বাচন নৌকার মাঝি হলেন যারা

ঝিনাইদহে সাবেক এমপি সফিকুল ইসলাম অপুর খাদ্য বিতরণ কর্মমূচীর উদ্বোধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃড়
  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫৪ Time View

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস স্বরণে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে সকল শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে। ঝিনাইদহের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সফিকুল ইসলাম অপুর আয়োজনে মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচীর কার্যক্রম শুরু হয়েছে।

ঝিনাইদহ শহরে পৌরসভার ৮ নং ওয়ার্ডের এতিম খানা মোড় থেকে এই খাদ্য বিতরণ অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।
খাবার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন হোসেন।
এছাড়া ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, পৌর যুবলীগের সাবেক আহবায়ক ফজল মাহমুদ পাভেল, চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলু মালিতা,সাধারণ সম্পাদক রাজ্জাক লস্কর সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ শ্রমিকলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ সে সময় উপস্থিতি ছিলেন।
খাবার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ নেতা,
রেজওয়ানুল ইসলাম বাপ্পি।
গণভোজ অনুষ্ঠানে আগত সবাই কালো ব্যাজ পরিধান সহ করোনা স্বাস্থ্য বিধি মেনে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহীদের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।
এসময় খাইরুল ইসলাম বলেন বঙ্গবন্ধু এমন একজন মহান নেতা ছিলেন যে তিনি দেশের সমস্ত মানুষের কথা ভাবতেন তিনি ছিলেন বাঙালির মুক্তির মহাপুরুষ।
আমারা তার স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে শোকের মাস আগষ্টে প্রতিনিয়ত রান্না করা খিচুড়ি, মাংস অসহায় জন সাধারণের মাঝে বিতরণ করবো তারই ধারাবাহিকতায় আজ ৫০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করেছি।
শোকের মাসে করোনা কালীন সময়ে এমন রান্না করা খাবার পেয়ে শহরের অসহায় মানুষ এলাকাবাসী ও জনসাধারণ সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলাম অপুর প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD