1. admin@durantoprokash.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মায়ের চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ঝিনাইদহে আবন হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার ঝিনাইদহে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য নিতে এসে হয়রানির শিকার নিম্ন আয়ের মানুষ ঝিনাইদহে দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগ নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান ঝিনাইদহে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিকদের কাজ অন্ধকারে লাইট মেরে তথ্য বের করে আনা- তথ্য কমিশনার মরতুজা আহমদ

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
  • Update Time : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৬১ Time View

ঝিনাইদহ সদর উপজেলার ৯ নং পোড়াহাটি ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক,গরীব অসহায় মানুষের আস্থার ঠিকানা, মানবিক যুবলীগ নেতা ও তরুণ সমাজসেবক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা ।

আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘদিন পোড়াহাটি ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত আছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হতে চায় ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক,গরীব অসহায় মানুষের আস্থার ঠিকানা, মানবিক যুবলীগ নেতা ও তরুণ সমাজসেবক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা ।
 জানা যায়, উপজেলার পোড়াহাটি ইউনিয়নের হিরাডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করা শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা ১৯৯৯ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত পোড়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। এছাড়া আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকার কারনে ২০০৪-২০০৬ সালে দীর্ঘসময় বিভিন্ন মেয়াদে  কারাবরণও করেন তিনি। এবং ২০০৪ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ঝিনাইদহ সদর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। এরপর ২০১০ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ঝিনাইদহ জেলা যুবলীগের জনস্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। ২০১৪ সাল থেকে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবং ২০১৮ সাল থেকে অদ্যবধি ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।
তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন।
এদিকে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শেণি-পেশার মানুষ নিজ থেকেই শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজার পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।
“রাজা ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারির সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা।
তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা বলেন,  জনকল্যাণে কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নবাসীর পাশে আমি আছি। আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বাল্যবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি পোড়াহাটি ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গিকারাবদ্ধ। পোড়াহাটি ইউনিয়নবাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি। আমার জন্য আপনারা দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD