Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪.৯৬°সে
শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে যশোর শহরে শুরু হয়েছে বৃষ্টি নিখোঁজ এমপি আনার হত্যাকান্ডে ধোয়াশা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কলকাতায় খুন যশোরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা হোসেনউদ্দীন হোসেনের শেষ নিঃশ্বাস ত্যাগ যশেরে শংকরপুরের নুর হোসেন হত্যাকান্ডের ১নং আসামী রনি গ্রেফতার যশোরে জোরপূর্বক বিষপানে গৃহবধূকে হত্যার অভিযোগ কোটচাঁদপুর-ঢাকা সরাসরি রেল যোগাযোগ বহাল রাখার দাবী উপজেলাবাসীর শৈলকুপায় ছাগলে ঘাস খাওয়া কেন্দ্র করে হামলা- আহত ২ ঝিনাইদহে ব্রি ধান-১০০’র শস্য কর্তন ও মাঠ দিবস ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি

শৈলকুপার ১২টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

৫ম ধাপের ইউপি নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত হয়্ওয়া গেছে ।

নৌকা প্রতীক মনোনয়ন যারা পেয়েছেন তারা হলেন- ১নং ত্রিবেনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সেকেন্দার আলী মোল্লা, ২নং মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমেদ, ৩নং দিগনগর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান তপন, ৫নং কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান এ্যাড. সালাউদ্দীন জোয়ার্দার মামুন, ৬নং সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন, ৭নং হাকিমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শিকদার কামরুজ্জামান জিকু, ৮নং ধলরাহচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, ১০নং বগুড়া ইউনিয়ন থেকে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, ১১নং আবাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুক্তার আহমেদ মৃধা, ১৩নং উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লা, ১৪নং দুধসর থেকে জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সাহবুদ্দীন সাবু ও ১৫নং ফুলহরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল।

উল্লেখ্য, উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১২টি ইউনিয়নে। বাকী দুটি ৯নং মনোহরপুর ও ১২নং নিত্যানন্দনপুর ইউনিয়নে সীমানা জটিলতার মামলা থাকার কারণে নির্বাচন বন্ধ ঘোষণা করেছে ইসি।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ তারিখ ১৩ ডিসেম্বর, আপিল ১০-১৪ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১৪-১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর এবং আগামী ৫ জানুয়ারি ২০২২ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জনগনের সুখে দুখে একসাথে থাকতে চাই – সাকিব
সরকার পদত্যাগের আগে কোন সংলাপ নয়: শামসুজ্জামান দুদু
তত্ত্বাবধায়ক আজিমপুরের গোরস্থানে চিরনিদ্রায় শায়িত
‘শেষ বার্তা দিচ্ছি, শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারপ্রধান থাকবেন’: ওবায়দুল কাদের
ঠ্যাং ভেঙে দেব, মগের মুল্লুক পাইছেন: শামসুজ্জামান দুদু
একটা-দুইটা দল অংশ না নিলে ইলেকশনের কী ক্ষতি?

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions