1. admin@durantoprokash.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
মায়ের চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ঝিনাইদহে আবন হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার ঝিনাইদহে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য নিতে এসে হয়রানির শিকার নিম্ন আয়ের মানুষ ঝিনাইদহে দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগ নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান নিত্যপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির স্মারকলিপি প্রদান ঝিনাইদহে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিকদের কাজ অন্ধকারে লাইট মেরে তথ্য বের করে আনা- তথ্য কমিশনার মরতুজা আহমদ

ঝিনাইদহে টানা ৪০ দিন জামায়াতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ৪৫ শিশু

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ Time View

ঝিনাইদহের শৈলকুপায় শিশুদের নিয়মিত নামাজ আদায় ও নামাজের প্রতি ভালোবাসা জাগাতে পুরুস্কার স্বরূপ বাইসাইকেল প্রদান করা হয়।

টানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায় করে ৪৫ জন শিশু পেয়েছেন বাইসাইকেল।

শুক্রবার জুম্মার দিনে শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামে বাংলাদেশ দাওয়াহ সার্কেল ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ উপহার দেওয়া হয়।

এছাড়া জামায়াতে নামাজ আদায় করার জন্য আরো ৩০ জনকে ব্যাগ উপহার দেওয়া হয়েছে।তৃতীয় পুরস্কার হিসেবে ১৩ শিশুকে নানা উপকরণ দেওয়া হয়েছে।

ব্যতিক্রম এই অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মুজাহিদুল ইসলাম।

বক্তব্য রাখেন,আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আক্তার হোসেন,ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের ইমাম ড. ডঃ আ স ম শোয়াাইব আহমাদ,আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কামরুল হাসান,ত্রিবেনী ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল লতিফ মন্ডল ও বঙ্গবন্ধু হলের ইমাম মওলানা মনিরুজ্জামান।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শেখপাড়া মসজিদের ইমাম মুফতি মাহফুজুর রহমান হাকিপুরী,আনন্দনগর কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ জুবায়ের আল হাদি, আনন্দনগর ইসলামনগর আনু মিয়া জামে মসজিদ ইমাম আবু মুসা ও পদমদী মসজিদের ইমাম আবু ইউসুফ।

আয়োজক কমিটির আহ্বায়ক শাখওয়াত হোসেন বলেন, টানা চল্লিশ দিন জামায়াতে নামাজ আদায়ের জন্য মূলত এই প্রতিযোগিতার আয়োজন।এখনকার তরুণ প্রজন্ম মোবাইলে নানা খেলায় আসক্ত।মাদক ও অন্যায় কাজের সঙ্গে জড়িয়ে বিপথগামী হচ্ছে।আনন্দনগর গ্রামের বাসিন্দা কলেজ শিক্ষক আব্দুল লতিফ বলেন,এটা অত্যন্ত ভালো উদ্যোগ।এটা সারা বাংলাদেশে ছড়িয়ে পড়লে মসজিদে জামায়াতের সঙ্গে নামাজ আদায়ে আগ্রহ বাড়বে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© দুরন্ত প্রকাশ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত ২০২০ ©
Theme Customized BY WooHostBD