Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪.৯৬°সে
শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে যশোর শহরে শুরু হয়েছে বৃষ্টি নিখোঁজ এমপি আনার হত্যাকান্ডে ধোয়াশা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কলকাতায় খুন যশোরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা হোসেনউদ্দীন হোসেনের শেষ নিঃশ্বাস ত্যাগ যশেরে শংকরপুরের নুর হোসেন হত্যাকান্ডের ১নং আসামী রনি গ্রেফতার যশোরে জোরপূর্বক বিষপানে গৃহবধূকে হত্যার অভিযোগ কোটচাঁদপুর-ঢাকা সরাসরি রেল যোগাযোগ বহাল রাখার দাবী উপজেলাবাসীর শৈলকুপায় ছাগলে ঘাস খাওয়া কেন্দ্র করে হামলা- আহত ২ ঝিনাইদহে ব্রি ধান-১০০’র শস্য কর্তন ও মাঠ দিবস ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি

ঝিনাইদহে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটী ইউনিয়নের বিভিন্ন স্কুলের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মেধাবী সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় তাদের সম্মাননা ক্রেস্ট, গাছের চারা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ একাধিক বই তুলে দেওয়া হয়। শনিবার (২ সেপ্টেম্বর) সদর উপজেলার বাজার গোপালপুর স্কুল অ্যান্ড কলেজের মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।

পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন মধুহাটী পাবলিকিয়ান অ্যাসোসিয়েশন এ আয়োজন করে। এর আগে বেলা সাড়ে ৩টায় মেধাবী সংবর্ধনার আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় কৃতী শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্টসহ উপহার হিসেবে ছাতা, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, মো. জাহাঙ্গীর কবিরের লেখা বিচিত্র কয়েদখানা ও আম গাছের চারা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাইদুল ইসলাম মিন্টু প্রধান অতিথি ও যশোরের সরকারি এমএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মো. আতিয়ার রহমান প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। সংগঠনের সমন্বয়কারী মাসুদ রানার সভাপতিত্বে বাজার গোপালপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন ও শিক্ষক আব্দুল্লাহ আল ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু বলেন, মেধাবী হলেই হবে না, ইতিবাচক মেধাবী হতে হবে। লেখাপড়ায় কেউ আগ্রহী হলে তার সামনে প্রতিবন্ধকতা বলে কিছু থাকে না।

প্রধান আলোচক মো. আতিয়ার রহমান বলেন, শিক্ষা আমাদেরকে দারিদ্র্য থেকে মুক্তি দেয়। এখন জ্ঞানভিত্তিক শিক্ষা নয়, দক্ষতা ভিত্তিক পড়ালেখা হচ্ছে। শিক্ষা আমাদের এমন সম্পদ যা কেউ কেড়ে নিতে পারে না। তাই আমাদের একাডেমিক পড়ালেখার বাইরেও পড়ালেখা করতে হবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফরম পূরণ শুরু ৩০ অক্টোবর
ক্যান্সার প্রতিরোধী এইচপিভি টিকাদান কার্যক্রমের উদ্বোধন
ঝিনাইদহে বিসিএস শিক্ষা সমিতির কর্মবিরতি শুরু
ঝিনাইদহে ২৫ জন শিক্ষার্থীর মাঝে অনুদান প্রদান
সবার আগে যেভাবে দেখবেন এসএসসির রেজাল্ট
প্রধানমন্ত্রীর অনুমোদন আর হবে না জেএসসি-জেডিসি পরীক্ষা

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions