Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম :

মাগুরার শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন।

বুধবার গভীর রাতে মাগুরার শ্রীপুর উপজেলার কুপড়িয়া গ্রামের লিটন স্টোর নামে এক মুদি দোকানে এক ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতিসাধন হয়েছে । এতে তার অন্ততঃ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যক্তি জানিয়েছেন।
ক্ষতিগ্রস্থ দোকান মালিক শরিফুল ইসলাম আকুল জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাতেও দোকান বন্ধ করে দোকানের পার্শ্ববর্তী নিজ বাড়িতেই ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ঘুমের ঘোরে দোকান ঘরের মধ্যে এক বিকট শব্দ শুনতে পান । দ্রুত ছুটে এসে দেখতে পান দোকানের ভিতর আগুন জ্বলছে। বিষয়টি দেখতে পেয়ে তিনি আগুন আগুন বলে চিৎকার দেন । চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসকে খবর দেন । খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও ততক্ষনে দোকানে থাকা ২টি ফ্রিজ, কীটনাশক, সার ও মুদি দোকানের অন্যান্য দ্রব্যাদি পুড়ে ছাই হয়ে যায়।
তবে কিভাবে কোথা থেকে আগুনের সূত্রপাত হয়েছে তার সঠিক কারন কেউ বলতে পারেননি । তবে এলাবাসীর মধ্যে অনেকেরই ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের উৎপত্তি হতে পারে ।
শ্রীপুর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতে পাচারের সময় ৪ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক
যশোরে ট্রেনের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ
ভাঙ্গা ব্রিজে ৭মাস পার ভরসা কাঠের সেতু
কালীগঞ্জে এমবিএ পাশ গৃহবধু গরুর খামারী! 
ঝিনাইদহে যুবলীগের অফিস উদ্বোধন
ঝিনাইদহে গৃহবধুকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions