Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম :
যশেরে শংকরপুরের নুর হোসেন হত্যাকান্ডের ১নং আসামী রনি গ্রেফতার যশোরে জোরপূর্বক বিষপানে গৃহবধূকে হত্যার অভিযোগ কোটচাঁদপুর-ঢাকা সরাসরি রেল যোগাযোগ বহাল রাখার দাবী উপজেলাবাসীর শৈলকুপায় ছাগলে ঘাস খাওয়া কেন্দ্র করে হামলা- আহত ২ ঝিনাইদহে ব্রি ধান-১০০’র শস্য কর্তন ও মাঠ দিবস ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি পুলিশের হয়রানিতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বৃদ্ধ লাল্টু ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারী অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঝিনাইদহে দুস্থ-অসহায়দের মাঝে চাউল বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়েছে। বুধবার দিনব্যাপী সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়ন পরিষদে এ চাউল বিতরণ করা হয়।

সেসময় ইউপি চেয়ারম্যান পারভেজ মাসুদ লিলটন, ট্যাগ অফিসার এ কে এম কামরুজ্জামান, ইউপি সচিব প্রতাপ আদিত্য বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রনজিৎ কুমার বিশ্বাস, ইউনিয়নের হিসাব সহকারী রোকসানা খাতুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনভর এই কর্মসূচীতে ওই ইউনিয়নের ১৪ টি গ্রামের ১ হাজার ৫’শ ৫৪ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কোটচাঁদপুর-ঢাকা সরাসরি রেল যোগাযোগ বহাল রাখার দাবী উপজেলাবাসীর
শৈলকুপায় ছাগলে ঘাস খাওয়া কেন্দ্র করে হামলা- আহত ২
ঝিনাইদহে ব্রি ধান-১০০’র শস্য কর্তন ও মাঠ দিবস
ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি
পুলিশের হয়রানিতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বৃদ্ধ লাল্টু
ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারী অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু

আরও খবর

Design & Developed By VIRTUAL SOFTBOOK Premium Web & Software Solutions